আস্সালামু আলাইকুম।

প্রতিষ্ঠা লগ্ন থেকে আল্লাহর রহমত, আপনাদের সার্বিক সহযোগিতা, আন্তরিকতা ও সুপরামর্শে মডার্ন কম্পিউটার ইন্সটিটিউট দিন দিন অগ্রগতির দিকে এগিয়ে যাচ্ছে। এক সময় প্রশ্ন করা হত, কম্পিউটার দিয়ে কী করা যায় ? এখন প্রশ্ন হচ্ছে কম্পিউটার দিয়ে কী করা যায় না? তাই বর্তমান তথ্য প্রযুক্তির যুগে কম্পিউটার শিক্ষা ছাড়া উন্নয়ন অসম্ভব। জেএসসি/ জেডিসি, এসএসসি/দাখিল, এইচএসসি/আলিম পরীক্ষা শেষে ভর্তি পূর্ববর্তী সময়কে নষ্ট না করে কম্পিউটার প্রশিক্ষণ গ্রহণ করা বুদ্ধিমানের কাজ। পলিটেকনিক, কলেজ বা বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার তথা তথ্য প্রযুক্তি শিক্ষা এখন বাধ্যতামূলক। আপনি যে কোন প্রতিষ্ঠানে যে পদেই চাকরি সন্ধানী বা চাকরিজীবি হন না কেন, আপনাকে অবশ্যই কম্পিউটার জানতে হবে।

এমতাবস্থায় বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ড কর্তৃক অধিভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে আমাদের অতীত সাফল্য, সুনাম, অভিজ্ঞতা, শিক্ষার উপকরণ ও পরিবেশ পর্যালোচনা সাপেক্ষে সময়ের সুষ্ঠ ব্যবহার নিশ্চিত করতে আপনি কম্পিউটার প্রশিক্ষণ কোর্সে ভর্তি হোন বা আপনার সন্তানকে ভর্তি করুন।

পরিশেষে, আমাদের কার্যক্রমে সার্বিকভাবে সহযোগিতা করার জন্য কারিগরি শিক্ষাবোর্ড ও মডার্ন কম্পিউটার ইন্সটিটিউটের শুভানুধ্যায়ীসহ সকল শিক্ষার্থীকে ধন্যবাদ জ্ঞাপন করছি এবং আশা রাখছি পূর্বের ন্যায় সকল কার্যক্রমে আপনাদের সার্বিক সহযোগিতা ও সুপরামর্শ অব্যাহত থাকবে। ইন্শাআল্লাহ্।

ধন্যবাদান্তে
লিয়াকত আলী তালুকদার
পরিচালক
মডার্ন কম্পিউটার ইন্সটিটিউট
ভূঞাপুর, টাঙ্গাইল।